1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্যালন ডি’অর ২০২২ : একটা ভোটও পাননি রোনালদো!

  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ২২৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : সময়টা যেন বড্ড খারাপ যাচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর। মাঠের পারফরম্যানস তো বটেই, এমনকি মাঠের বাইরেও তেমন একটা সুখবর মিলছে না তাঁর। আর ব্যালন ডি’অর তো এবার জিততে পারেননি, এমনকি একটা ভোটও পাননি পর্তুগিজ এই তারকা ফুটবলার।

এবারের ব্যালন ডি’অর জিতেছেন করিম বেনজেমা। ৫৪৯ ভোট পেয়েছিলেন ফরাসি এই স্ট্রাইকার। বেনজেমার পরে দ্বিতীয় স্থানে থাকা সাদিও মানে পেয়েছেন ১৪৯ ভোট। তৃতীয় হওয়া কেভিন ডি ব্রুইনা পেয়েছেন ১৭৫ ভোট। অথচ পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো একটা ভোটও পাননি। ব্যালন ডি’অর প্রতিযোগিতায় পর্তুগিজ এই তারকা ফুটবলার হয়েছেন ২০তম।

কদিন আগে ক্লাব ফুটবলে প্রথম ফুটবলার হিসেবে ৭০০ গোলের রেকর্ড গড়েন রোনালদো। এই ৭০০ গোল তিনি করেছেন ৯৪৫ ম্যাচে চারটি ভিন্ন ক্লাবের হয়ে। সবচেয়ে বেশি গোল করেছেন রিয়াল মাদ্রিদের জার্সিতে। লস ব্লাংকোসদের হয়ে ৪৩৮ ম্যাচে করেছেন ৪৫০ গোল। ইউনাইটেডের জার্সিতে ৩৪২ ম্যাচে ১৪৪ গোল করেছেন। জুভেন্টাসের হয়ে ১৩৪ ম্যাচে করেছেন ১০১ গোল। সবচেয়ে কম গোল করেছেন স্পোর্টিং সিপির জার্সিতে। স্বদেশি ক্লাবের হয়ে ৩১ ম্যাচে ৫ গোল করেছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..